বিমান বিধ্বস্তে সাংবাদিক ফয়সালের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৮:৫৯ এএম, ১৩ মার্চ ২০১৮

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা বিমানের যাত্রীদের মধ্যে বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের (২৮) মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

নিহত আহমেদ ফয়সাল শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৬নং ওয়ার্ডের দক্ষিণ ডামুড্যা গ্রামের সামসুদ্দিন সরদারের ছেলে। তিন ভাই ও দুই বোনের মধ্যে ফয়সাল বড়। তিনি বৈশাখী টেলিভিশনের প্রধানমন্ত্রী বিটের সাংবাদিক ছিলেন।

নিহতের খালাতো ভাই মো. জাকির হোসেন সুমন এ তথ্য নিশ্চিত করে জানান, পাঁচ দিনের ছুটি নিয়ে ফয়সাল নেপালে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু এর মধ্যেই বিমান বিধ্বস্ত হয়। এ খবর জানাজানি হলে সোমবার রাতে ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম খবর নেন এবং আহমেদ ফয়সালের মৃত্যুর খবর নিশ্চিত করেন। এ ঘটনায় ফয়সালের বাড়িতে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, সোমবার ইউএস-বাংলার বিমানটি ঢাকা থেকে ৭১ জন আরোহী নিয়ে নেপালের উদ্দেশে যাত্রা করে। ওইদিন নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহী নিয়ে বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। এতে অন্তত ৫০ জনের প্রাণহানির তথ্য পাওয়া গেছে।

ছগির হোসেন/আরএআর/জেআইএম