‘শিক্ষাজীবনকে কাজে লাগিয়ে যোগ্য নাগরিক হতে হবে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ২০ মার্চ ২০১৮

শিক্ষাজীবনকে কাজে লাগিয়ে সবাইকে দেশের যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠতে হবে। সেই সঙ্গে শিশু কিশোরদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে সবাইকে ভূমিকা রাখতে হবে। সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্কুলটির প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির আয়োজনে কথা সাহিত্যিক লতিফুর রহমান (হুমায়ূন মিয়া) স্মৃতি বৃত্তি-২০১৮ প্রদান ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

SCHOOL

স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমিতির সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত। বিশেষ অতিথি ছিলেন লেখক গবেষক মান বর্দ্ধন পাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক সন্তোষ কুমার দেব, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন ও শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জী।

SCHOOL

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন- প্রাক্তন শিক্ষক আবুল খায়ের, তোফাজ্জল হোসেন চৌধুরী, একেএম বাবুল হক, সাবিনা ইয়াসমিন, আহমদ মোত্তাকি, গোলাম মোস্তফা, মোশাররফ হোসেন প্রমুখ।

একে ১৬ জন কৃতী শিক্ষার্থীকে বৃত্তি হিসেবে নগদ অর্থ ও পদক দেয়া হয়। অতিথিদের সমিতির পক্ষ থেকে সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করেন সাংবাদিক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ। অনুষ্ঠানে শিক্ষার্থী অভিভাবক ও প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসী অংশ গ্রহণ করেন।

আরএ/জেআইএম