চাঁদপুরে মেডিকেল কলেজ নির্মাণের প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর

আমানউল্লাহ আমান
আমানউল্লাহ আমান , নিজস্ব প্রতিবেদক চাঁদপুর থেকে
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ০১ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:০৮ পিএম, ০১ এপ্রিল ২০১৮
চাঁদপুরে মেডিকেল কলেজ নির্মাণের প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর
ছবি-ফাইল

চাঁদপুরে মেডিকেল কলেজ নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, চাঁদপুরে একটা মেডিকেল কলেজ নির্মাণ করে দেবো। কারণ আপনাদের সংসদ সদস্য নিজেই একজন ডাক্তার। উনি দাবি করেছেন, এটা করে দেবো।

শেখ হাসিনা বলেন, এ এলাকার হাইমচরে একটা বিশেষ অর্থনৈতিক অঞ্চল করে দেবো, যাতে মানুষের কর্মসংস্থান হয়। পর্যটনের একটা ব্যবস্থা করে দেবো কারণ নৌ ভ্রমণের জন্য একটা সুন্দর জায়গা এটা। পদ্মা-মেঘনার সঙ্গমস্থল।

তিনি বলেন, নৌকায় ভোট দেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখেন। নৌকায় ভোট চাই, ভোট দেবেন দুই হাত তুলে ওয়াদা দেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা চাই উন্নয়ন, হত্যাকাণ্ড-খুনখারাপি না। উন্নয়নের ধারাবাহিকতা আছে বলেই সুফল দেখতে পাচ্ছেন। আমরা চাই, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত। তাহলে কি চাই? সরকারের ধারাবাহিকতা।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর খুনিদের দূতাবাসে চাকরি দেয়, যুদ্ধাপরাধীদের গাড়িতে পতাকা তুলে দেয়, স্বাধীনতায় বিশ্বাস করে না, তাদের দ্বারা উন্নয়ন হবে না। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা মার্কায় ভোট চাই।

শেখ হাসিনা বলেন, নৌকা নূহ নবীর কিস্তি, নৌকা মানবজাতি, পশু-পাখি সব রক্ষা করেছিল। এ নৌকা বাংলাদেশকে স্বাধীনতা দিয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।

এইউএ/জেএইচ/আরআইপি