মাদক ব্যবসায়ী আ.লীগ হলে সবার আগে গ্রেফতার : পর্যটনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ১০ জুন ২০১৮

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, মাদকের সঙ্গে জড়িত থাকলে আওয়ামী লীগের নেতাকর্মীদের ছাড় দেয়া হবে না। আওয়ামী লীগের কোনো নেতাকর্মী মাদকের সঙ্গে জড়িত থাকলে তাদেরকে সবার আগে গ্রেফতার করা হবে। সব মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে।

রোববার বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

পর্যটনমন্ত্রী বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল, সারের জন্য আন্দোলন করা কৃষকদেরকে পাখির মতো গুলি করে হত্যা করা হয়েছিল। এখন আর সারের জন্য কৃষকদের আন্দোলন করতে হয় না। আওয়ামী লীগ সরকার দেশে কৃষি উৎপাদন বৃদ্ধি ও কৃষকদের কল্যাণে বিনামূল্যে সার, বীজ ও বিভিন্ন সুযোগ-সুবিধা দিচ্ছে। শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিনামূল্যে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহজাহান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মজিব ও হাজীরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম বাবুল প্রমুখ।

কাজল কায়েস/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]