গুলিতে দুই মাদক ব্যবসায়ীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি টাঙ্গাইল ও সিরাজগঞ্জ
প্রকাশিত: ১১:০৬ এএম, ২৩ জুন ২০১৮

টাঙ্গাইল ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হলেও টাঙ্গাইলে দু’গ্রুপের মধ্যকার বন্দুকযুদ্ধে অপর মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ী এলাকায় দুই গ্রুপের বন্দুকযুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি আব্দুল মান্নান নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, শনিবার ভোরে টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এসএডিএস ফার্মের পতিত জমিতে মাদক ব্যবসায়ী মান্নান গ্রুপের সঙ্গে প্রতিপক্ষের বন্দুকযুদ্ধ হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আব্দুল মান্নান ঘটনাস্থলে নিহত হন। পরে সংবাদ পেয়ে নিহত মান্নানের মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মান্নানের বাড়ি টাঙ্গাইল পৌর এলাকার কান্দাপাড়া গ্রামে। তিনি এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত।

এদিকে সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক ‘মাদক বিক্রেতা’ নিহত হয়েছেন। শুক্রবার রাত ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মাঠে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর মাহমুদপুর রেলওয়ে কলোনি পূর্বপাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।

media

ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, মাদকের লেনদেন হচ্ছে এমন গোপন সংবাাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মাহমুপুর মাঠে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ১৭ মিনিট ধরে চলা বন্দুকযুদ্ধের এক পর্যায়ে মাদক বিক্রেতার পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত জাহাঙ্গীর হোসেনের নামে সদর থানায় ৭টি মাদক মামলা রয়েছে।

টগর/ রাজু/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :