গাইবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১৭ যাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:১৬ এএম, ২৩ জুন ২০১৮

ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ঢাকা থেকে সৈয়দপুরগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৭ যাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন প্রায় ৪০ জন।

শনিবার ভোর সোয়া ৪টার দিকে উপজেলার ব্র্যাক মোড় সংলগ্ন বাঁশকাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আরিফ হোসেন জানান, ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আলম এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৬৪২২) বাঁশকাটা নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লাগে।

media

পরে খবর পেয়ে পলাশবাড়ী থানার পুলিশ, হাইওয়ে থানার পুলিশ, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় ঘটনাস্থল ও স্থানীয় হাসপাতালে ১৬ জন ও রমেকে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। আহত হয়েছেন প্রায় ৪০ জন।

আরিফ হোসেন আরও জানান, আহতদের মধ্যে কয়েকজনের বাড়ি কুষ্টিয়া ও অন্যান্যদের বাড়ি রংপুর, সৈয়দপুর, নীলফামারী, ঠাকুরগাঁও ও কুড়িগ্রামসহ আশপাশের জেলায় হতে পারে।

রওশন আলম পাপুল/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :