আওয়ামী লীগের কোনো বিকল্প নেই : পর্যটনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৮ জুলাই ২০১৮

বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে পড়বে। দেশ ও উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

শনিবার সকালে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ মিলনাতয়নে ব্যক্তিগত তহবিল থেকে ধর্মীয় প্রতিষ্ঠান ও অসহায়-দুস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় ১০ লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

পর্যটনমন্ত্রী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। এ সময়ে জনগণের সমর্থন আমাদের ধরে রাখতে হবে। এ সরকারের উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ সরকার লক্ষ্মীপুরে যত উন্নয়ন করেছে, তা আর কোনো সরকারের পক্ষে করা সম্ভব হয়নি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শাহজাহান আলী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন ভূঁইয়া আজাদ ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

কাজল কায়েস/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]