রাজনীতি ইবাদত হিসেবে নিয়েছি : শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:০০ পিএম, ০৭ আগস্ট ২০১৮

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, নদীপথে ট্রলার ও স্থলপথে ট্রাক থেকে চাঁদাবাজি শুরু হয়েছে। ট্রলার ও ট্রাকে চাঁদাবাজি মেনে নেয়া হবে না। ফতুল্লার আলীগঞ্জ থেকে চাঁদাবাজি শুরু হয়। তাই চাঁদাবাজদের বিষয়ে পুলিশকে বলে দিয়েছি। যেভাবে হোক চাঁদাবাজি বন্ধ করতে হবে।

তিনি বলেন, আমি রাজনীতি ব্যবসা হিসেবে নেইনি। রাজনীতি ইবাদত হিসেবে নিয়েছি। আমার দলের কেউ যদি রাজনীতিকে ব্যবসা হিসেবে নেন তাহলে আমার সঙ্গে থাকার দরকার নাই। রাজনীতি যদি ইবাদত হিসেবে নেন তাহলে আমার সঙ্গে থাকতে পারেন। আমি কোনো খারাপ লোক নিয়ে রাজনীতি করতে চাই না।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী সিনিয়র মডেল মাদরাসার মাঠে বক্তাবলী ইউনিয়ন ১ ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্রীয় কমিটির সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, এবার এমপি হয়ে বক্তাবলীতে ফেরি চালু করে দিয়েছি। আগামীতে এমপি হলে বক্তাবলীর বুড়িগঙ্গা নদীতে ব্রিজ করে দেব। বক্তাবলীকে এমনভাবে সাজাতে চাই, যাতে ঢাকা থেকে লোকজন বক্তাবলী দেখতে আসেন। আমি আপনাদের কাছে এমপি সাহেব হতে চাই না, শামীম হিসেবে থাকতে চাই।

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াদ আলী মাস্টার, জেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সস্পাদক বাবুল মিয়া, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান ও বক্তাবলী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ।

শাহাদাত/এএম/এমএস

আপনার মতামত লিখুন :