পুলিশের ইয়াবা চালান আটকে দিল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:১৫ পিএম, ৩১ আগস্ট ২০১৮

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক উপ-পরিদর্শকের ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (৩১ আগস্ট) ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে রেদোয়ান পেট্রোল পাম্প এলাকায় একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- ট্রাকের চালক মোক্তার হোসেন (২৪) ও তার সহযোগী সবুজ ওরফে বাবু (১৯)। তাদের বাড়ি শরীয়তপুরের নড়িয়ায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ৪৬ লক্ষ ৪২ হাজার ৫০০ টাকা।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ট্রাকে থাকা স্টিলের একটি ফাইল কেবিনেটে ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। ওই কেবিনেটে সিএমপির উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুদ্দৌজা মাহমুদের নামে কিছু ফাইল পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রামের লালখান বাজার এলাকা থেকে ঢাকার মোহাম্মদপুরের বাসায় এগুলো নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। ট্রাকে থাকা ফার্নিচারগুলো এসআই বদরুদ্দৌজা মাহমুদের।

তিনি আরও বলেন, ‘সম্প্রতি ডিএমপির গোয়েন্দা শাখা থেকে সিএমপিতে শাস্তিমূলক বদলি করা হয় এসআই বদরুদ্দৌজা মাহমুদকে। বর্তমানে তিনি সিএমপির পুলিশ লাইন্সে সংযুক্ত আছেন। গত ২৯ আগস্ট ঢাকার মোহাম্মদপুর থেকে তার ফার্নিচার ও মালামাল চট্টগ্রামের লালখানবাজার হাইলেভেল রোডে নিয়ে আসে ট্রাকচালক মোক্তার ও সহকারী সবুজ। পরদিন ৩০ আগস্ট রাতে সেই ট্রাক ঢাকায় ফেরত যাওয়ার সময় ঢাকা থেকে নিয়ে আসা স্টিলের একটি ফাইল কেবিনেট তালাবদ্ধ করে ট্রাকে তুলে দেন এসআই বদরুদ্দৌজা।

এদিকে সিএমপি পাবলিক অর্ডার ম্যানেজম্যান্ট বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাকিলা সুলতানা জানান, এসআই বদরুদ্দৌজা বর্তমানে খুলশী থানা পুলিশের হেফাজতে আছেন।

প্রসঙ্গত, চলতি মাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ পর্যন্ত পুলিশ সদস্যদের দুটি ইয়াবা চালান জব্দ করেছে র‌্যাব। গত ১৮ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরাসরাইয়ের বারৈয়ারহাট বাজার এলাকায় মোটর সাইকেল থেকে ৩০ হাজার ইয়াবাসহ আবুল বাশার নামে এক পুলিশ সদস্যকে আটক করে র‌্যাব। এর আগে ১ আগস্ট নগরীর পশ্চিম বাকলিয়ায় এক পুলিশ কর্মকর্তার ভাড়া ফ্ল্যাট থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আবু আজাদ/এএইচ/এসআর

 

আপনার মতামত লিখুন :