মিথ্যা মামলায় সাংবাদিক পরিবারকে হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮

মাদারীপুরের রাজৈরে এক সাংবাদিক পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। মামলার নথি ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকা থেকে প্রকাশিত ইংরেজি দৈনিক ডেইলি স্টারের সিনিয়র স্টাফ রিপোর্টার আশুতোষ সরকারের পরিবারকে হয়রানি করা হচ্ছে। তিনি পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করেন।

সম্প্রতি সাংবাদিক আশুতোষ সরকারের কাকা জিতেন সরকারের নতুন পাকা ভবনে বিদ্যুতের লাইন নিতে গেলে আরেক প্রতিবেশী বিপ্র বাড়ৈ (৩৮) এর জমির ওপরে কয়েক ফিট পড়ে গেলে বিপ্র বাড়ৈ ও তার আত্মীয়-স্বজন বাঁধা প্রদান করেন। এতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হলে বিপ্র বাড়ৈ হয়রানি করার উদ্দেশে সাংবাদিক আশুতোষ সরকারের ঢাকায় বসবাসরত বাবা কেশব সরকারকে হুকুমের আসামি করে ৭ জনের বিরুদ্ধে গত ১১ সেপ্টেম্বর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি সংঘর্ষ লুটপাট ও হত্যা চেষ্টার মামলা দায়ের করে হয়রানি করছে।

এ ব্যাপারে সাংবাদিক আশুতোষ সরকার বলেন, আমাদের প্রতিবেশী বিপ্র বাড়ৈ বাড়িতে বিদ্যুতের খুঁটি থেকে লাইন নিতে গেলে মাত্র কয়েক ফিট তার তাদের জমির ওপরের দিক দিয়ে আনা প্রয়োজন। কিন্তু তা তারা না দিয়ে ঢাকায় থাকা আমার বাবাসহ পরিবারের অন্যদের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট মামলা দায়ের করায় আমরা হয়রানির শিকার হচ্ছি।

তিনি জানান, আমার বাবার বয়স ৭০ বছর, তিনি বিভিন্ন অসুখে আক্রান্ত। চাকরির সুবাদে আমি পরিবারসহ ঢাকায় বসবাস করছি। আমার বাবা ও মা বেশ কয়েক বছর যাবৎ আমার সঙ্গে ঢাকাতেই আছেন। ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন, তার পরও তাকে উদ্দেশ্য প্রণোদিত হয়রানি করার জন্য মামলায় আসামি করা হয়েছে।

এ বিষয়ে কথা বলার জন্য মামলার বাদী বিপ্র-বাড়ৈ এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে।

এফএইচ/এমআরএম/পিআর

আপনার মতামত লিখুন :