যশোরে গুলিবিদ্ধ ২ মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮

যশোরের শার্শা ও কেশবপুরে গুলিবিদ্ধ দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শার্শায় দুই দল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে হাতকাটা আজিজুল নামে এক ব্যক্তি নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে কেশবপুরে গুলিবিদ্ধ মরদেহের পরিচয় পাওয়া যায়নি।

রোববার সকালে শার্শা ও কেশবপুরে উপজেলার পৃথক দুটি স্থান থেকে ওই দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, রোববার সকালে শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের একটি মেহগনি বাগানে মাথায় গুলিবিদ্ধ একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ব্যক্তি উপজেলার জামতলা সামতা গ্রামের জেহের আলীর ছেলে আজিজুল হক।

তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। ধারণা করা হচ্ছে, দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

অপরদিকে একই দিন সকালে কেশবপুর উপজেলার ধর্মপুর গ্রামের রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অপর একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাথায় গুলিবিদ্ধ এ ব্যক্তির পরিচয় জানা যায়নি। মরদেহ যোশর হাসপাতাল মর্গে রয়েছে।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীন জানিয়েছেন, পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তির মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠালেও এখনও তার পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

মিলন রহমান/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :