বিয়ের দাওয়াতে গিয়ে নিখোঁজ, একদিন পর মিলল লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১১:১৯ এএম, ১৩ অক্টোবর ২০১৮

বিয়েতে এসে নিখোঁজ হবার একদিনের মাথায় মো. ছাদেক রেজা (৫১) নামে এক লবণ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে কক্সবাজারের রামুর খাদ্য গুদাম এলাকায় ঝোপের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ছাদেক কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের খাঁনঘোনা এলাকার মৃত বদিউল আলম প্রকাশ বদু দালালের বড় ছেলে এবং পেশায় লবণ ব্যবসায়ী।

নিহতের ছোট ভাই সাবেক ফুটবলার হারুন অর রশিদ জানান, বড় ভাই ছাদেক তার ভায়রার মেয়ের বিয়েতে যোগ দিতে বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের রামুর বাইপাসস্থ সিটিপার্ক কমিউনিটি সেন্টারে যান। সেখানে আয়োজনের নানা দায়িত্বপালন শেষে বিকেলে বেরিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ হন। এরপর তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। থানায় সাধারণ ডায়রি করতে গেলে রামু থানার পুলিশ শুক্রবারও পুরোদিন খোঁজে করে তারপর ডায়রি করতে বলেন। ওই দিন রাতেই রামুর খাদ্য গুদাম এলাকায় একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। এ সময় খবর পেয়ে রাত পৌনে ৮টার দিকে সেখানে গিয়ে নিখোঁজ বড় ভাইয়ের মরদেহ শনাক্ত করেন তারা। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে রামু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর বলেন, মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তাই তার নিখোঁজ ও মৃত্যু নিয়ে কোনো কিছু মেলানো যাচ্ছে না। বিষয়টি জানতে মরদেহ মর্গে পাঠানো হচ্ছে। এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

সায়ীদ আলমগীর/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :