জগাখিচুড়ির ঐক্য কোনো কাজে আসবে না : নৌমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০২:০৭ পিএম, ১৮ অক্টোবর ২০১৮

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিভিন্ন মত পথের লোক নিয়ে কোনো ঐক্য হয় না। যে ঐক্য গড়ে উঠেছে সেখানে খুনি, রাজাকার, আলবদর, কিছু মুক্তিযোদ্ধা এবং আমাদের দেশের কিছু তথাকথিত সুশীল রয়েছে। আমি মনে করি এই ঐক্য তাসের ঘরের মত ভেঙে পড়বে। ইতিমধ্যে ভেঙে যাওয়ার সুর বেজে উঠেছে। এই ঐক্য থেকে ন্যাপসহ কয়েকটি দল বেড়িয়ে গেছে।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর আইনজীবী সমিতির উন্নয়ন ও মতবিনিময় সভায় যোগদানের আগে জাতীয় ঐক্যফ্রন্ট সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, নির্বাচনের আগে নানা ধরনের মেরুকরণ দেখা দেয়। এটা এক ধরনের মেরুকরণ। আমি একটু বিস্মিত হলাম যে, আসলে এটা একটি অদ্ভুত ধরনের মেরুকরণ। এই জগাখিচুড়ির ঐক্য দেশের কোনো কাজে আসবে না।

মন্ত্রী আরও বলেন, একটি ঐক্য করতে হলে একটি আদর্শ প্রয়োজন হয়। সেই আদর্শ এই ঐক্যের মধ্যে নেই। এটা হলো বাস্তবতা।

জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ওবাইদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাদ) মো. আনোয়ার হোসেন, পিপি এমরান লতিফ, জিপি চিত্তরঞ্জন মন্ডল, স্পেশাল পিপি মজিদ মিয়া, বারের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, প্রেস ক্লাবের আহ্বায়ক শাজাহান খান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

এ কে এম নাসিরুল হক/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :