নিখোঁজের ২৪ দিন পর বাড়ির পাশেই মিলল শাফিনের লাশ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ২৪ দিন পর বাড়ির পাশের ডোবা থেকে মো. শাফিন (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকায় মুক্তিযোদ্ধা ইদ্রিস আলির বাড়ির পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে এলাকাবাসী ডোবায় মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃষ্টিধারা আবাসিক এলাকার অ্যাডভোকেট জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দোলোয়ার হোসেন ময়নার স্কুল পড়ুয়া ছেলে শাফিন গত ২৯ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর ৩০ সেপ্টেম্বর দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। মঙ্গলবার বিকেলে শাফিনের পচা মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি পচে যাওয়ায় চেহারা বুঝা যাচ্ছিল না। পরে তার বাবা নারায়ণগঞ্জ মর্গে গিয়ে মরদেহ শনাক্ত করেন।

এ বিষয়ে শাফিনের বাবা দেলোয়ার হোসেন ময়না বলেন, কারও সঙ্গে আমার কোনো পূর্ব শত্রুতা নেই। কোনো দেনা-পাওনাও নেই। আমি ঢাকার আলুবাজারে একটি সেনেটারি দোকানে চাকরি করি।

তিনি বলেন, আমার ছেলে একটু দুষ্টু প্রকৃতির ছিল। কথা শুনতো না, পড়াশোনায় অমনোযোগী ছিল। আমি চাই আইনশৃঙ্খলা বাহিনী সুষ্ঠু তদন্ত করে আমার ছেলের মৃত্যুর আসল রহস্য বের করুক।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু বলেন, আমরা শাফিনের মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা করছি।

হোসেন চিশতী সিপলু/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :