একাই ৩টি আসনে জয়নাল হাজারী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ১০ নভেম্বর ২০১৮

ফেনী ১, ২ ও ৩ নির্বাচনী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারী।

নৌকা মার্কায় ভোট করতে শনিবার দুপুরে একসঙ্গে এই তিনটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। বিকেলে স্থানীয় আওয়ামী লীগের নির্ভরযোগ্য একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

দলীয় একাধিক সূত্র জানায়, ফেনী-১ ও ২ আসন থেকে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসন থেকে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ও আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট কাজি ওয়ালী উদ্দীন ফয়সল, যুবলীগ নেতা ও ধর্মপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজহারুল হক আরজু দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।

পাশাপাশি ফেনী-৩ আসন থেকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদর লিপটন ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শহীদ খোন্দকার বলেন, মনোনয়ন সংগ্রহের প্রথমদিন (শুক্রবার) প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ ফেনীর বেশ কয়েকজন নেতা ফরম সংগ্রহ করেন। শনিবার জয়নাল হাজারীসহ কয়েকজন দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)।

নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

এএম/পিআর

আপনার মতামত লিখুন :