ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে একটি রাইস মিলের বয়লার বিস্ফোরণে নুর ইসলাম (৩৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আরও এক শ্রমিক আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কুশলডাঙ্গী হাটে অবস্থিত ওই রাইস মিলে এ দুর্ঘটনা ঘটে।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাবেরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শ্রমিক নুর ইসলাম উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের মৃত লতা মোহাম্মদের ছেলে। আহত শ্রমিক সহিদুর (৫২) একই ইউনিয়নের ধারিয়া বেলসাড়া গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। ওই রাইস মিলের মালিক আব্দুল বাতেন বড়পলাশবাড়ী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের এসআই আমজাদ আলী শ্রমিক ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ছয়জন শ্রমিক ওই রাইস মিলে কাজ করছিলেন। সোমবার সন্ধ্যায় মিলে বয়লার বিস্ফোরণে দুই শ্রমিক আহত হন। শ্রমিক ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে নুর ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে নেয়ার পথে শ্রমিক নুর ইসলাম মারা যান।

মিলের মালিক বিএনপি নেতা আব্দুল বাতেন বলেন, নুর ইসলামকে আমি ছোট থেকে মানুষ করেছি এবং বিবাহ করিয়েছি। এটি একটি দুর্ঘটনা মাত্র। মানবিক দৃষ্টিতে যা সহায়তা প্রয়োজন তা তিনি করবেন বলে জানান।

রবিউল এহসান রিপন/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :