হেলিকপ্টারে এসে আল্লাহর কাছে বিচার দিয়ে গেলেন জাপা মহাসচিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ২৭ নভেম্বর ২০১৮

জেলা প্রশাসকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে হেলিকপ্টারযোগে পটুয়াখালী এলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থিত হেলিপ্যাডে এসে নামেন তিনি। এ সময় তিনি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. মতিউল ইসলাম চৌধুরীর কক্ষে প্রায় ৪০ মিনিট অবস্থান করেন।

২০১৪ সালে পটুয়াখালী-১ আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে রুহুল আমিন হাওলাদার এমপি নির্বাচিত হন। ওই সময় আওয়ামী লীগের প্রার্থী শাহজাহান মিয়া তার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছিলেন। তবে এ বছর আওয়ামী লীগ থেকে শাহজাহান মিয়াকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়েছে। এরপরও জোটগতভাবে পটুয়াখালী-১ আসন থেকে রুহুল আমিন হাওলাদার নির্বাচন করতে যাচ্ছেন।

jagonews

পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী জানান, জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর স্থানীয় সংসদ সদস্য রুহুল আমিন হাওলাদারের সঙ্গে তার দেখা হয়নি। তাই আজ তিনি সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন।

এ সময় সাংবাদিকদের সঙ্গেও কথা বলেন রুহুল আমিন হাওলাদার। তার বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে যেসব সংবাদ প্রচার করা হচ্ছে সময় স্বল্পতার কারণে সেসব গণমাধ্যমে বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছেন না বলেও জানান তিনি। তবে এসব অপপ্রচারের জন্য আল্লাহর কাছে তিনি বিচার দেন।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এমএএস/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]