আধাঘণ্টাও টিকতে পারবে না বিএনপি : শামীম ওসমান

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি চাইলে নারায়ণগঞ্জে আধাঘণ্টাও টিকতে পারবে না বিএনপি। কিছু কিছু ক্ষেত্রে আমি এখনও নমনীয়।

তিনি বলেন, কিছু কিছু প্রশ্নে আমি ছাড় দিতে রাজি নই। যেমন মাদক, মাদক যে বিক্রি করে সে যদি আমার ছেলেও হয় তবে আমি তাকে ছাড় দেব না।

শনিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১, ২, ৩ ও ৪নং ওয়ার্ডে নির্বাচনী কেন্দ্রের পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, নির্বাচন উপলক্ষে শয়তানের সহযোগীরা শয়তানি করবে। এ জন্য প্রত্যেক নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। নেত্রীর প্রতি, দলের প্রতি নেতাকর্মীদের ভালোবাসা রয়েছে। সেই ভালোবাসার কারণে সারা দেশে দলের নেতাকর্মীরা খাটে। নেতাকর্মীরা প্রাণ দিয়ে খাটে বলেই শেখ হাসিনা প্রধানমন্ত্রী ছিল, আছে এবং থাকবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আমারা স্বাধীনতার যুদ্ধ করতে পারিনি। এ নির্বাচন হবে আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য স্বাধীনতা যুদ্ধ। যা কিছুই হোক না কেন, এ যুদ্ধে জিতে শেখ হাসিনা সরকার গঠন করবে এবং আবারও প্রধানমন্ত্রী হবে। আওয়ামী লীগে কোনো সন্ত্রাসীর দরকার নেই। আওয়ামী লীগ নিজেই শক্তিশালী দল। সন্ত্রাসীদের ওপর ভরসা করে আমাদের রাজনীতি করতে হবে না।

এ সময় উপস্থিত ছিলেন- শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর ওমর ফারুক, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশবিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী ও নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল প্রমুখ।

হোসেন চিশতী সিপলু/এএম/এমএস

আপনার মতামত লিখুন :