সিরাজগঞ্জে আ.লীগের নির্বাচনী অফিস ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১২:০৯ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৮

সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে পৌর এলাকার মুকুন্দগাঁতী কড়ইতলা ও চালা সাতরাস্তা মোড় এলাকায় এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় নির্বাচনী অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর ও বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ছিঁড়ে ফেলা হয়।

অপরদিকে কদমতলী এলাকায় ঝটিকা মিছিল নিয়ে এসে বেশ কিছু পোস্টার ছিঁড়ে ফেলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুখোশধারী বেশ কিছু লোক লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এসে মুকুন্দগাঁতী কড়ইতলা নির্বাচনী অফিসে ভাঙচুর চালায়। একই সময় মুখোশধারী অপর একটি গ্রুপ চালা সাতামাথা এলাকায় নির্বাচনী ক্যাম্পে হামলা চালায়। হামলাকারীরা নির্বাচনী ক্যাম্পে থাকা সবকিছু লণ্ডভণ্ড করে চলে যায়।

বেলকুচি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ জানান, বিএনপির সন্ত্রাসীরা মুকুন্দগাঁতী ও চালা অফিস ভাঙচুর করেছে। এরপর বিএনপি নেতা আলতাফ মাস্টারের ছেলে জাহাঙ্গীরের নেতৃত্বে ঝটিকা মিছিল বের করে কদমতলী এলাকায় নৌকার পোস্টার ছিঁড়ে ফেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, দুটি অফিস ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

এদিকে এ ঘটনায় বিএনপি মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খাঁন আলিমের সঙ্গে ফোনে যোগযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

ইউসুফ দেওয়ান রাজু/এফএ/পিআর

আপনার মতামত লিখুন :