মেহেরপুরে নৌকার মাঝি ফরহাদ-খোকন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১০:৪৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

মেহেরপুর-১ আসনে ফরহাদ হোসেন ও মেহেরপুর -২ (গাংনী) আসনে সাহিদুজ্জামান খোকন বিএনপির প্রার্থীকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ফরহাদ হোসেন ২য় বারের মতো এবং সাহিদুজ্জামান খোকন প্রথম বারের মতো নৌকার মাঝি হলেন।

রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর (৭৩) ১ (সদর ও মুজিবনগর) আসনে আওয়ামী লীগ প্রার্থী ফরহাদ হোসেন নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৯শত ৭১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মাসুদ অরুণ পেয়েছেন ১৪ হাজার ১৯২ ভোট।

এ ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ আবুল কাশেম কাছেমী ১ হাজার ৩১০ জাতীয় পার্টির আব্দুল হামিদ ১ হাজার ৫৮৯ এবং জাকের পার্টির সাইদুল আলম ৯৯৩ ভোট। মেহেরপুর-১ আসনে বেসরকারিভাবে আওয়ামী লীগ প্রার্থী ফরহাদ হোসেন নির্বাচিত হয়েছেন।

অপরদিকে মেহেরপুর-(৭৪) ২ (গাংনী) আসনে আওয়ামী লীগ প্রার্থী সাহিদুজ্জামান খোকন জয়লাভ করেছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৬৯ হাজার ৩০১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী জাভেদ মাসুদ মিল্টন পেয়েছেন ৭ হাজার ৭৯২ ভোট। আলিমুজ্জামান আব্দুল কাদের হাতপাখা ৯৫০ ভোট, কেতাব আলী লাঙ্গল ৮৭৬ ভোট।

এ ছাড়া আলী আকবর গোলাপফুল ১০০৬ ভোট, জাবেদুর রহমান হারিকেন ৫৫৫ ভোট পেয়েছেন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর দলের নেতা-কর্মীরা ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাদের ফুলের মালা দিয়ে অভিনন্দন জানান।

আসিফ ইকবাল/এমআরএম/জেআইএম