সুশাসন প্রতিষ্ঠায় শক্তি প্রয়োগ করবেন শেখ তন্ময়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১০ জানুয়ারি ২০১৯

বাগেরহাট-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আমার প্রথম নির্বাচনী প্রতিশ্রুতি সোনার বাংলা আর আধুনিক বাগেরহাট যদি গড়তে হয় তাহলে আগে মাদক, চাঁদাবাজ, দখলমুক্ত বাগেরহাট গড়তে হবে। রাতারাতি কোনো পরিবর্তন হয় না। বিদেশেও একদিনে পরিবর্তন আসেনি। যারা এখানে নাই, যারা সংগঠনের সঙ্গে নাই, যারা সাধারণ মানুষ তাদের শান্তিতে থাকতে দিতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় বলেন, জননেতা শেখ হেলাল উদ্দীন আমার নেতা নয়, তিনি আমার শ্রদ্ধেয় পিতা। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের সকলের সহযোগিতা চাই। আপনারা যদি আমাকে সুশাসন প্রতিষ্ঠার ব্যবস্থা না করে দেন, আমাকে শক্তি প্রয়োগ করতে হতে পারে। আপনারা আমাকে সহযোগিতা করুন।

তিনি আরও বলেন, আমি ১৯৭১ দেখিনি, ১৯৭৫ দেখিনি, দেখেছি ২০০১ সাল। তখন আমরা স্বাধীন দেশের পরাধীন নাগরিক ছিলাম। আমরা কোনো অবস্থাতেই সেখানে ফিরে যেতে চাই না। এ জন্য প্রয়োজন ঐক্যবদ্ধ ও সাংগঠনিক শক্তি। আসুন আমরা সবাই মিলে দলকে সেইভাবে গড়ে তুলি। একটি সুন্দর দেশ গড়ে তুলি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুচি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, অ্যাডভোকেট ফরিদ উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, পৌর প্যানেল মেয়র ও জেলা তাঁতীলীগের সভাপতি আলহাজ বাকী তালুকদার প্রমুখ।

বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :