মেয়রের স্বর্ণের নৌকা দেখে ক্ষুব্ধ আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৮ জানুয়ারি ২০১৯

গণসংবর্ধনায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের দেয়া স্বর্ণের নৌকা ফিরিয়ে দেয়ার ঘোষণা দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

টানা দ্বিতীয়বারের মতো আইনমন্ত্রী হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য আনিসুল হককে শুক্রবার বিকেলে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে গণসংবর্ধনা দিয়েছে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ।

গণসংবর্ধনা উপলক্ষে আখাউড়া উপজেলা সদরজুড়ে অসংখ্য তোরণ নির্মাণ করা হয়। দল ছাড়াও নানা ব্যানারে এবং ব্যক্তি নামে এসব তোরণ নির্মাণ করা হয়। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামানও নির্মাণ করেন একটি তোরণ।

সংবর্ধনাস্থলে প্রবেশের মুখে আখাউড়া অফিসার্স ক্লাবের ব্যানারে এই তোরণ নির্মাণ করা হয়। তোরণের দুই পাশে আইনমন্ত্রীর ছবির নিচে ইউএনও শামছুজ্জামান তার ছবি দিয়েছেন। সেখানে অফিসার্স ক্লাবের সভাপতি হিসেবে নিজের পরিচয় তুলে ধরেন তিনি।

Pic-uno-Toron

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন দলীয় নেতাকর্মী ও নানা শ্রেণি-পেশার মানুষের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন আইনমন্ত্রী। পরে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল মন্ত্রীকে স্বর্ণের নৌকা উপহার দেন। কাচের বাক্সে করে আনা নৌকাটি আনিসুল হক গ্রহণ করলেও সেটি নেবেন না বলে জানিয়ে দেন।

তাৎক্ষণিকভাবে মাইক্রোফোন হাতে নিয়ে অনেকটা ক্ষুব্ধ হয়ে আইনমন্ত্রী বলেন, আপনারা দেখেছেন আমাকে একটি সোনার নৌকা দেয়া হয়েছে। আমি সেটি ফেরত দিয়ে দেব।

আইনমন্ত্রীকে সংবর্ধনা অনুষ্ঠানে দেয়ার জন্য মেয়র কাজল ৫ ভরি ওজনের স্বর্ণের নৌকা বানাচ্ছেন বলে আগে থেকেই এলাকায় প্রচারিত ছিল। সেটি সংবর্ধনা অনুষ্ঠানে আইনমন্ত্রীকে উপহার দেন কাজল। কিন্তু ক্ষুব্ধ হয়ে আইনমন্ত্রী বললেন, আমি এই স্বর্ণের নৌকা তাকে ফেরত দেব।

আজিজুল সঞ্চয়/এএম/এমকেএইচ

আপনার মতামত লিখুন :