১০ কোটি টাকার সরকারি জমি উদ্ধার করলেন চেয়ারম্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:০২ পিএম, ১৩ মার্চ ২০১৯

লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার আলেকজান্ডার বাজারে জেলা পরিষদের জমি থেকে ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এতে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ১ একর ৩৩ শতক সম্পত্তি উদ্ধার হয়েছে বলে জানান জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান।

বুধবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট বনি আমিন এ অভিযান পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন ও পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুব।

Lakshmipur

জানা গেছে, রামগতি পৌরসভার আলেকজান্ডার বাজারে দীর্ঘ ১৭ বছর ধরে অবৈধভাবে জেলা পরিষদের জায়গা দখল করে দোকানপাট নির্মাণ করে ব্যবসা করে আসছিল প্রভাবশালীরা। উচ্চ আদালতের রায়ে অর্ধশতাধিক শ্রমিক ও পুলিশ সদস্যদের নিয়ে উচ্ছেদ অভিযান পরিচালনা করে জেলা পরিষদ কর্তৃপক্ষ।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন বলেন, সরকারি সম্পত্তি অবৈধ দখলদারদের হাত থেকে উদ্ধার করা হয়েছে। এতে প্রায় ১০ কোটি টাকার সরকারি সম্পদ রক্ষা হয়েছে।

Lakshmipur

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, উদ্ধার হওয়া জমির পুকুর পাড় মেরামত, পানি শোধনাগার কেন্দ্র ও মার্কেট নির্মাণের মাধ্যমে স্থানীয় জনসাধারণকে সম্পৃক্ত করা হবে।

কাজল কায়েস/এএম/এমএস

আপনার মতামত লিখুন :