কক্সবাজারে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রতিশ্রুতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৪ মার্চ ২০১৯

‘কক্সবাজারের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে এখানে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। আর সরকারের এসব উন্নয়ন তরান্বিত করবে নির্বাচনে বিজয়ীরা। তাই প্রার্থীদের সহযোগিতায় অবাধ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন বদ্ধপরিকর।’

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কক্সবাজারের ৮ উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক মো. কামাল হোসেন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনে অসদুপায় অবলম্বন করা যাবে না। সম্প্রীতি বজায় রেখে প্রচারণা চালাতে হবে। প্রচারণায় কোন উসকানি দেয়া যাবে না। নির্বাচন কমিশনের নিয়ম-নীতি যারা মানবে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সভায় উপস্থিত সকল চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সকলের সহযোগিতা নিয়ে কক্সবাজারবাসীকে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রতিশ্রুতি দেন।

মতবিনিময় সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো. মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলী, জেলা নির্বাচন কর্মকর্তা বশির আহমেদ, ৮ উপজেলার ইউএনও, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মাসহ অন্যান্য নির্বাচন অফিসার এবং প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সায়ীদ আলমগীর/আরএআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :