দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ২৩ মার্চ ২০১৯

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হরেন্দা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাঁচবিবি উপজেলার পানিয়াল গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে তৈয়বুর রহমান (৫৫) ও দানেজপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মাহফুজুর রহমান (১৭)।

এ সময় গুরুতর আহত হন একই উপজেলার বালিঘাটা গ্রামের ভরদ প্রসাদ গোয়ালার ছেলে রান্টু গোয়ালা (২৩)। তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বলেন, মোটরসাইকেলে রান্টু গোয়ালাকে নিয়ে পাঁচবিবি-কামদিয়া সড়ক দিয়ে যাচ্ছিলেন মাহফুজুর রহমান। হরেন্দা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তৈয়বুর রহমানের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তৈয়বুর রহমান নিহত হন। গুরুতর আহত মাহফুজুর রহমান ও রান্টু গোয়ালাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়া হলে সেখানে মাহফুজুর রহমান মারা যান। রান্টু গোয়ালাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাঁচবিবি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের হাবিলদার জহুরুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রাশেদুজ্জামান/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :