শিশুকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২৮ এপ্রিল ২০১৯
প্রতীকী ছবি

কুষ্টিয়ার মিরপুর উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন (৩৯) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

রোববার বিকেলে তাকে আটক করা হয়। আটককৃত শিক্ষক কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার জাকির হোসেনের ছেলে এবং মালিহাদ ইউনিয়নের মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন চৌধুরী বলেন, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পরীক্ষা শেষে বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। ওই শিক্ষার্থীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়া হয়। রোববার সকালে ওই শিক্ষার্থীর মা এবং ওই শিক্ষার্থী আমার কাছে অভিযোগ দিলে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং উপজেলা শিক্ষা অফিসারকে জানাই। উপজেলা শিক্ষা অফিসার তিন সদস্যের একটি তদন্ত টিম পাঠান। ওই শিক্ষক এবং শিক্ষার্থীকে জিজ্ঞাসা করে ঘটনার সতত্যা পান তারা। এ ঘটনায় ওই শিক্ষককে আটক করেছে পুলিশ।

মালিহাদ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই শরিফুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামের এক শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আল-মামুন সাগর/এএম/পিআর

আপনার মতামত লিখুন :