ভারতে যাওয়ার পথে বেনাপোলে পাসপোর্টধারী যাত্রীর মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৭:১১ পিএম, ০২ মে ২০১৯

ভারতে যাওয়ার পথে বেনাপোল চেকপোস্টে হৃদরোগে আক্রান্ত হয়ে দেবেন্দ্র চন্দ্র দাস (৫০) নামে এক পাসপোর্টধারী যাত্রী মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন ভবনের বারান্দায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

দেবেন্দ্র চন্দ্র দাস নারায়ণগঞ্জ জেলার ৪২৫/৯ ডিপি রোড এলাকার মৃত শশী চন্দ্র দাসের ছেলে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ওই যাত্রী বুধবার রাতে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে বৃহস্পতিবার সকালে বেনাপোল পৌঁছান। ভারতে যাওয়ার জন্য সকালে ইমিগ্রেশন ভবনে লাইনে দাঁড়ান পাসপোর্টের আনুষ্ঠানিকতার জন্য। কিছুক্ষণ পর হঠাৎ তিনি ইমিগ্রেশনের বারান্দায় পড়ে যান। তাকে অজ্ঞান অবস্থায় পুলিশ সদস্যদের সহায়তায় শ্যামলী পরিবহন কর্তৃপক্ষ দ্রুত শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্যামলী পরিবহনের বেনাপোল কাউন্টারের ম্যানেজার গিয়াস উদ্দীন জানান, ওই যাত্রীকে তাৎক্ষণিক উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবরটি তার আত্মীয়-স্বজনকে জানানো হয়েছে। তারা বলেছেন, তিনি ভারতে চিকিৎসা নিতে যাচ্ছিলেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুন নাহার জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই যাত্রীর মৃত্যু হয়। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

জামাল হোসেন/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]