ট্রাভেল এজেন্সির আড়ালে ইয়াবা ব্যবসা, নারীসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০১:১২ পিএম, ১১ মে ২০১৯

টাঙ্গাইলের সখীপুরে চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার গভীর রাতে উপজেলার সিলিমপুর (হামচালা) গ্রাম থেকে তাদের আটক করা হয়।

শনিবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন- সখীপুর উপজেলার সিলিমপুর এলাকার সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা সোমা আক্তার এবং সখীপুর উপজেলার সিলিমপুর বড় মৌষা এলাকার মো. মোংলার ছেলে মো. সোহেল মিয়া।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তরের সদস্যরা সখীপুর উপজেলার সিলিমপুর এলাকায় সবুজ আল মামুনের ঘরে অভিযান পরিচালনা করে। এ সময় তার ঘরের ভেতর থাকা ট্রাভেলিং ব্যাগ থেকে ৪ হাজার ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সবুজ আল মামুনের স্ত্রী শারমিন সুলতানা সোমা আক্তার এবং সখীপুর উপজেলার সিলিমপুর বড় মৌষা এলাকার মো. মোংলার ছেলে মো. সোহেল মিয়াকে আটক করা হয়।

পরে আটকিরা জিজ্ঞাসাবাদে জানান, তারা ট্রাভেল এজেন্সি ব্যবসার আড়ালে কক্সবাজার থেকে সু-কৌশলে ইয়াবা এনে টাঙ্গাইলের সখীপুর উপজেলাসহ এর আশেপাশের এলাকাগুলোতে সরবরাহ করে থাকেন।

আরিফ উর রহমান টগর/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]