বৃদ্ধকে রিকশা কিনে দিলেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৮ মে ২০১৯

ফরিদপুরে হতদরিদ্র এক ব্যক্তিকে রিকশা কিনে দিল তরুণদের সংগঠন আমরা করবো জয়। শনিবার বিকেলে ফরিদপুর প্রেস ক্লাবের সামনে রিকশাটি হতদরিদ্র ওই ব্যক্তিকে বুঝিয়ে দেয়া হয়েছে।

ওই ব্যক্তির নাম ইব্রাহিম খা (৬৫)। তিনি ফরিদপুর সদরের নর্থ চ্যানেল ইউনিয়নের চর মনসুরাবাদ গ্রামের মৃত ফেলু খার ছেলে। দুই ছেলে দুই মেয়ের বাবা ইব্রাহিম দুই মেয়ের বিয়ে দিয়ে দিয়েছেন। বড় চেলে বিয়ে করে আলাদা থাকেন। ছোটা ছেলে ও স্ত্রীকে নিয়ে ইব্রাহিমের সংসারে অভাব নিত্যসঙ্গী।

রিকশা বিতরণ অনুষ্ঠানে ইব্রাহিমের হাতে রিকশার চাবি তুলে দেন ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসানউজ্জামান। এ সময় প্রেস ক্লাবের প্রবীণ সদস্য শফিকুল ইসলাম ও জোবায়ের জাকির, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি প্রবীর কান্তি বালাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

faridpur-(2)

আমরা করবো জয় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন- সভাপতি আহমেদ সৌরভ, উপদেষ্টা সাবেক কমিশনার রায়হান খান, উপদেষ্টা ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের প্রভাষক শহীদুল ইসলাম, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফ খান, প্রচার সম্পাদক এস এম নয়ন, সদস্য মাহাবুবা চৌধুরী ও রিংকু কর্মকার প্রমুখ।

আমরা করবো জয় সংগঠনের সভাপতি আহমেদ সৌরভ বলেন, মানবতার জয় হোক এ আহ্বানকে সামনে রেখে ফরিদপুরের কয়েকজন তরুণের উদ্যোগে এ সংগঠনটি প্রতিষ্ঠিত হয় দুই বছর আগে। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

বি কে সিকদার সজল/এএম/এমকেএইচ