শেরপুরে সাংবাদিক ফাগুন হত্যাকারীদের শাস্তি দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৪:১২ পিএম, ২৫ মে ২০১৯

অনলাইন নিউজ পোর্টাল প্রিয় ডটকমের সাবেক সহ-সম্পাদক এহসান রেজা ফাগুনের হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তির দাবি জানিয়েছেন শেরপুরের সাংবাদিকরা। শনিবার দুপুরে শহরের রঘুনাথ বাজার থানা মোড়ে শেরপুর প্রেসক্লাব আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে নিহতের বাবা সাংবাদিক কাকন রেজা, স্থানীয় সাংবাদিক, মানবাধিকার কর্মী ও বিভিন্ন পর্যায়ের সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা জাসদ সভাপতি মনিরুল ইসলাম লিটন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর ডায়াবেটিক সমিতির সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, জেলা মহিলা পরিষদের সভানেত্রী জয়শ্রী নাগ লক্ষ্মী, খেলাঘর জেলা কমিটির সভাপতি ইমাম হোসেন ঠান্ডু, কৃষিবিদ আল ফারুক ডিউন, জেলা উদীচীর সভাপতি তপন সারোয়ার প্রমুখ।

বক্তারা দ্রুত সময়ের মধ্যে তরুণ সাংবাদিক ফাগুনের হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় পাঁচদিনের আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হয় এবং জামালপুর রেল পুলিশের গাফিলতির বিচার বিভাগীয় তদন্তের দাবিও জানানো হয়।

উল্লেখ্য, গত ২১ মে নিজবাড়ী শেরপুরে ফেরার পথে দুর্বৃত্তের হাতে নিহত হন তরুণ সাংবাদিক এহসান রেজা ফাগুন। জামালপুর সদর উপজেলার নান্দিনা রানাগাছা এলাকায় রেল লাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

হাকিম বাবুল/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]