‘লাখো নেতাকর্মীর অভিশাপে খালেদা জিয়া জেলে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৯:২০ পিএম, ২৯ মে ২০১৯

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের এমপি নূর-ই আলম চৌধুরী বলেছেন, আজকে খালেদা জিয়া জেলে, তার ছেলে বিদেশে পলাতক। জাতীয় পার্টির অবস্থা করুণ।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর কিছুদিন হয়তো তারা জোর করে ক্ষমতায় ছিল, কিছুদিন হয়তো ক্ষমতার দাপট দেখিয়েছে। কিন্তু রক্তের ঋণ কখনো বৃথা যায় না। বঙ্গবন্ধুর সেই রক্ত, ২১ আগস্টের সেই রক্ত, জিয়াউর রহমানের হত্যার শিকার শত শত সেনাবাহিনীর কর্মকর্তার রক্ত, হত্যার শিকার লাখো নেতাকর্মীর অভিশাপে আজ খালেদা জিয়া জেলে আছেন।

বুধবার দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলার ভান্ডারীকান্দি ইউনিয়নের মরা আড়িয়াল খাঁ নদের ওপর ১১ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতু উদ্বোধন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন নূর-ই আলম চৌধুরী।

Madaripur

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেন, জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষকে হত্যা করেছিল বিএনপি। যুব সমাজের হাতে নেশা তুলে দিয়ে তাদের জীবন নষ্ট করেছিল তারা। তাদের অভিশাপে আজ বাংলার মাটিতে তারেক জিয়া নেই। পলাতক আসামি হয়ে বিদেশে পালিয়ে আছেন। এগুলো সবই নেতাকর্মীর অভিশাপ। অপরদিকে বঙ্গবন্ধুকে হত্যার ২১ বছর পর তার কন্যা শেখ হাসিনা চারবারের প্রধানমন্ত্রী। মনে রাখতে হবে জোর করে ক্ষমতায় থাকা যায়, কিন্তু মানুষের ভালোবাসা পাওয়া যায় না।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. লতিফ মোল্লা প্রমুখ।

এ কে নাসিরুল হক/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :