নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশের দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ৩০ মে ২০১৯

নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ, ৫৭ ধারা বাতিল, ঈদের আগে বেতন-বোনাস প্রদান ও সাংবাদিকদের নিরাপত্তায় আইন করার দাবি জানিয়ে মানববন্ধন করেছেন খাগড়াছড়ির পেশাজীবী সাংবাদিকরা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে’র উদ্যোগে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে এসে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেইউজের সভাপতি মো. নুরুল আযমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে জেলার প্রবীণ সাংবাদিক তরুণ ভট্টাচার্য, কেইউজের সাধারণ সম্পাদক কানন আচার্য, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, সিনিয়র সাংবাদিক প্রদীপ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

khagrachori

এ সময় খাগড়াছড়িতে বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিভিন্ন মিডিয়া হাউস থেকে গণহারে সাংবাদিক ছাঁটাইয়ের প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় সজাগ থাকার আহ্বান জানান।

মুজিবুর রহমান ভুইয়া/এমবিআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।