খালেদার মুক্তির দাবি গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত : ইনু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ০৭ জুন ২০১৯

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ একাংশের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন খালেদা জিয়ার মুক্তির দাবি মানে রাজাকার, জামায়াত ও জঙ্গি পুনর্বাসন প্রকল্প এবং গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত।

শুক্রবার (৭ জুন) নোয়াখালীতে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন গণতন্ত্র পুনরুদ্ধার এবং খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের ডাক দেয়ার পরিপ্রেক্ষিতে এমন মন্তব্য করেন তিনি।

নোয়াখালী সার্কিট হাউস মিলনায়তনে জেলা জাসদ সভাপতি নূর আলম চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভেকেট আজিজুল হক বকশীর সঞ্চালনায় সমাবেশে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

হাসানুল হক ইনু আরও বলেন, রাজাকার, জঙ্গি, জামাতের ঘনিষ্ঠ মিত্র এবং রক্ষক খালেদা-তারেক তাদের সঙ্গে হাত মিলিয়ে গণতন্ত্র উদ্ধার হয় না, গণতন্ত্রের কবর রচনা হয়।

ড. কামাল হোসেনকে আইনের চোখে প্রমাণিত দুর্নীতিবাজকে মুক্ত করার জন্য আন্দোলনের হুমকি না দিয়ে, আদালতে লড়াই করার পরামর্শ দেন তিনি।

মিজানুর রহমান/এমএমজেড/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]