সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৭ জুন ২০১৯

মেহেরপুরের গাংনী উপজেলার ব্যস্ততম একটি সড়কের নাম বামন্দি তেঁতুলবাড়িয়া সড়ক। এই সড়ক দিয়ে জেলার বাণিজ্যিক রাজধানী হিসেবে খ্যাত বামুন্দী বাজারে আসা-যাওয়া করেন হাজারো মানুষ। চিকিৎসা, কেনাকাটা, ফসল বিক্রি ও জেলা উপজেলা শহরে যাতায়াতের জন্য এ রাস্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে দীর্ঘদিন ধরে ভাঙাচোরা থাকায় পথচারীদের দুর্ভোগের সীমা নেই। কোনো প্রতিকার না পেয়ে তাই প্রতিবাদে রাস্তায় নেমেছেন এলাকাবাসী।

শুক্রবার জুমার নামাজের পর বিভিন্ন মসজিদের মুসল্লিরা ব্যানার হাতে রাস্তায় নামেন। আধা ঘণ্টাব্যাপী মানববন্ধনে তারা রাস্তাটি দ্রুত সংস্কারের দাবি জানান। এতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

cup

মানববন্ধনে সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযুদ্ধা নুহু বাঙালি। তিনি বলেন, জনগুরুত্বপূর্ণ সড়কটি কর্তৃপক্ষের অবহেলায় সংস্কার হচ্ছে না। ফলে প্রতিদিনই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে। এই সড়ক দিয়ে বিভিন্ন প্রকার যানবাহন চলাচল করে। এতে যাত্রীদের অবস্থাও নাজেহাল। অনতিবিলম্বে সংস্কার না হলে আরও কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে এলাকাবাসী।

আসিফ ইকবাল/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]