যশোরে ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৮:২৪ এএম, ১৩ জুন ২০১৯

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি আলোচিত মোয়াজ্জেম হোসেনের গ্রেফতারি পরোয়ানা যশোরে এসে পৌঁছেছে। যশোরে তার বাড়ি হওয়ায় জেলা পুলিশের কাছে ওয়ারেন্টটি পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আনসার উদ্দিন জানান, সাবেক ওসি মোয়াজ্জেমের ওয়ারেন্ট অর্ডার তারা হাতে পেয়েছেন। এরপর তার বাড়ি ও তার স্বজনদের নজরদারিতে রাখা হয়েছে। যেহেতু এটি আলোচিত একটি মামলার বিষয় এজন্য বিষয়টি যথাযথ গুরুত্ব দিয়েই দেখা হচ্ছে।

যশোর শহরের চাঁচড়া ডালমিল রায়পাড়ায় মোয়াজ্জেমদের বাড়িটিতে মায়ের সঙ্গে এখন তার দুইভাই ও এক বোন বসবাস করেন। ঈদের আগে এই স্বজনদের সঙ্গে কথা বলেন মোয়াজ্জেম। এখন ওয়ারেন্ট আসায় বাড়িটি ও তার স্বজনদের নজরদারিতে রাখা হয়েছে।

গত ৬ এপ্রিল ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় বোরকা পরিহিত কয়েকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। এর দিন দশেক আগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যান নুসরাত। থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সে সময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওইদিনই গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরোয়ানা জারির পর থেকে লাপাত্তা এই পুলিশ কর্মকর্তা।

মিলন রহমান/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]