গণপিটুনিতে একাধিক হত্যা মামলার আসামি নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:৪৪ পিএম, ১৮ জুন ২০১৯

যশোরে গণপিটুনিতে সানি হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে একই এলাকায় বোমা হামলার ঘটনা ঘটে। সানির নেতৃত্বে বোমা হামলা চালানো হলে স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়। নিহত সানি শহরের শংকরপুর এলাকার মশিউর রহমানের ছেলে।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, রাত ৮টার দিকে বাস টার্মিনালের পূর্বপাশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার ও সদর আসনের এমপি নাবিল আহমেদের অনুসারীদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বোমা হামলার ঘটনা ঘটে। এতে এমপি নাবিলের অনুসারী হিসেবে পরিচিতি নয়ন আহত হন। কয়েকটি বোমার বিস্ফোরণে স্থানীয়রা ঐক্যবদ্ধ হয়ে হামলাকারী সানি ও তার সহযোগীদের ধাওয়া করে। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও সানি গণপিটুনির শিকার হন। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সানি শাহীন চাকলাদারের অনুসারী হিসেবে পরিচিত।

তিনি আরও বলেন, আহত নয়নের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। অথবা পুলিশবাদী মামলা হবে।

ওসি অপূর্ব হাসান বলেন, নিহত সানির বিরুদ্ধে একাধিক হত্যাসহ আটটি মামলা রয়েছে। বোমায় আহত নয়নের বিরুদ্ধেও রয়েছে এক ডজনেরও বেশি মামলা।

মিলন রহমান/বিএ

আপনার মতামত লিখুন :