শ্রমিকের পায়ুপথে হাওয়ার নল ঢুকিয়ে দিলেন আরেক শ্রমিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৩ জুন ২০১৯
ফাইল ছবি

নেত্রকোনায় শফিকুল ইসলাম (৩৩) নামের এক চাতাল শ্রমিককে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শফিকুল ইসলাম সদর উপজেলার বাঘড়া গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে। তিনি পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বৌলাম এলাকার শাহ সুলতান অটো রাইস মিলে শ্রমিকের কাজ করতেন।

পুলিশ জানায়, লাল মিয়ার শাহ সুলতান অটো রাইস মিলে শফিকুল ইসলাম ও স্থানীয় বৌলাম গ্রামের মৃত আব্দুল মন্নাছের ছেলে রনি শ্রমিকের কাজ করতেন। শনিবার সন্ধ্যায় শফিকুল কাজ শেষে ওই মিলের একটি পানির ট্যাপে ঝুঁকে হাত-মুখ ধোয়ার সময় বাতাসে তার পরনের লুঙ্গি ওপরে উঠে যায়। এসময় রনি চাতাল কলের হাওয়ার মেশিনের নল শফিকুলের পায়ুপথে ঢুকিয়ে দেন। এতে তার পেটের ভেতরে বাতাস ঢুকে তিনি অসুস্থ হয়ে পড়েন।

পরে স্থানীয়রা শফিকুলকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে শফিকুল মারা যান।

পূর্বধলা থানার আওতাধীন শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজহারুল ইসলাম জানান, খবর পেয়ে রোববার বিকেলে শফিকুলের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

কামাল হোসাইন/এমবিআর/পিআর