‘গ্যাসের দাম বাড়িয়ে স্টিম রোলার চালাচ্ছে সরকার’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০২ জুলাই ২০১৯

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপির পর এবার গ্যাসের দাম বাড়িয়ে জনগণের ওপর স্টিম রোলার চালাচ্ছে সরকার। গত ১০ বছরে ছয় দফায় গ্যাসের মূল্য বাড়িয়েছে সরকার। অথচ মানুষের আয় বাড়েনি। এভাবে চলতে থাকলে দেশের মানুষ নিঃস্ব হয়ে যাবে। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে এই সরকারের পরিবর্তনের কোনো বিকল্প নেই।

মঙ্গলবার দুপুরে নরসিংদী জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি।

দুপুর ১২টার দিকে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীদের নিয়ে চিনিশপুর বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

Narsingdi-BNP-1

মিছিলটি ঢাকা-সিলেট মাহসড়কে উঠতে গেলে বিএনপি নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে পুলিশ। পরে জেলখানার মোড়ে প্রতিবাদ সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা।

এতে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন ও যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন- শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঁইয়া, যুবদলের সভাপতি মহসিন হোসেন ও সাংগঠনিক সম্পাদক শায়েন শাহ শানু প্রমুখ।

সঞ্জিত সাহা/এএম/পিআর

আপনার মতামত লিখুন :