টঙ্গীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:২৭ এএম, ০৮ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গী বিসিকে শুভ আহম্মেদ (১৫) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত ২টার দিকে বিসিকের শাখা রাস্তায় শুভকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত শুভ আহম্মেদ ফকির মাকের্ট এলাকার মো. রাজু মিয়ার ছেলে। সে বিসিকের একটি স্কুলের ৯ম শ্রেণির বিজ্ঞার বিভাগের ছাত্র ছিল।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, রোববার রাত ৯টার দিকে বাবার কাছ থেকে টাকা নিয়ে মাথার চুল কাটার জন্য বাইরে যায় শুভ। রাত ২টার দিকে তার মা ফোন করলে পুলিশ ফোন ধরে তার মৃত্যুর খবর দেয়।

ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কারা, কী কারণে শুভকে হত্যা করেছে সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি পরিবারের স্বজনরা।

মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে এবং হত্যার ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

আমিনুল ইসলাম/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।