প্রাতর্ভ্রমণে বের হয়ে ট্রেনে কাটা পড়লেন শিক্ষক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১২ জুলাই ২০১৯

প্রাতর্ভ্রমণে বের হয়ে আর বাড়ি ফেরা হলো না শিক্ষক সিরাজুল ইসলাম বাবুর। ঈশ্বরদী-খুলনা রেলপথের পাকশী স্টেশনের কাছে রেললাইনের ওপর থেকে সিরাজুল ইসলাম বাবুর (৪৫) দ্বিখণ্ডিত দেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-খুলনা রেলপথের পাকশী রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সিরাজুল ইসলাম ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত আজিজুল ইসলামের ছেলে। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহীদ এ তথ্য নিশ্চিত করে জানান, তিনি প্রতিদিন সকালে হাঁটতে বের হতেন। ট্রেনে কাটা পড়ে ওই শিক্ষকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী রেললাইনের ওপর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পাকশী বিভাগীয় দফতরের ট্রেন কন্ট্রোলার আব্দুল হামিদ জানান, সকাল ৬টা ২০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা মৈত্রী এক্সপ্রেসে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূবির দত্ত জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা নথিভুক্ত হয়েছে।

আলাউদ্দিন আহমেদ/এফএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :