বাজি ধরে দুই বন্ধুর সুরমায় ঝাঁপ, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৪:২১ এএম, ১৩ জুলাই ২০১৯

সিলেটে বাজি ধরে সুরমা নদীতে ঝাঁপ দিয়ে দুই বন্ধুর মধ্যে একজন নিখোঁজ রয়েছেন। আরেকজন কোনোমতে সাঁতরে তীরে এসেছেন।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মহানগরের জালালাবাদ থানার টুকেরবাজারের তেমুখিস্থ শাহজালাল সেতু-২ এর উপর এ ঘটনা ঘটে। রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ আব্দুস সামাদের সন্ধান মেলেনি। সামাদ নগরের বাগবাড়ি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তিনি সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

আব্দুস সামাদের বোন আমেনা বেগম জানান, বিকেলে সামাদ তার দুই বন্ধু মিলন ও অভিকে নিয়ে বেড়াতে যায়। এরপর ব্রিজের উপর থেকে মিলন ও সামাদ নদীতে ঝাঁপ দেয়। পরে মিলন কোনোমতে সাঁতরে তীরে উঠলেও সামাদ এখনও নিখোঁজ রয়েছে। কেন তারা নদীতে ঝাঁপ দেয় এ ব্যাপারে কিছু জানাতে পারেননি তিনি। 

এদিকে মিলনকে উদ্ধারের পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখনও কিছু বলতে পারেননি। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন জানান, তারা খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। বিকেলে ওই এলাকায় বেড়াতে গিয়ে দু’জনেই বাজি ধরে সুরমায় ঝাঁপিয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যে মিলন সাঁতরে তীরে ফিরতে পারলেও সামাদের কোনো হদিস নেই। ধারণা করা হচ্ছে, স্রোতের টানে তিনি তলিয়ে গেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা জানান, ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে। তবে নদীতে প্রবল স্রোত। তারা উদ্ধার তৎপরতা শুরু করতে পারবেন কি-না তা বোঝা যাচ্ছে না। 

ছামির মাহমুদ/এনডিএস/

আপনার মতামত লিখুন :