ডাক্তারি না পড়েও এমবিবিএস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৪ জুলাই ২০১৯

লক্ষ্মীপুরে ডাক্তার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণার করার দায়ে এমএ নাঈম (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১১।

রোববার বিকেলে সদর উপজেলার জকসিন পূর্ব বাজারের মেসার্স কাজী ফার্মাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তার এক মাসের কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত এমএ নাঈম সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলী গ্রামের রসুল আমিনের ছেলে।

Lakshmipur-(1).jpg

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. খবিরুল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এমএ নাঈম দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডাক্তার পরিচয় ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণা করছেন। তিনি এমবিবিএস কিংবা বিডিএস চিকিৎসক না হওয়া সত্ত্বেও ভিজিটিং কার্ডে অতিরিক্ত পদ-পদবি ও ভুয়া নিবন্ধন ব্যবহার করে কার্যত্রম চালাচ্ছেন। এর প্রেক্ষিতে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন-২০১০-এর ২৮ ও ২৯-এর (১) ধারায় নাঈমকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

Lakshmipur-(1).jpg

অভিযানে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন উপস্থিত ছিলেন।

কাজল কায়েস/এএম/এমএস

আপনার মতামত লিখুন :