রসিক মেয়রের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৬ জুলাই ২০১৯
ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও সংসদের বিরোধীদলীয় নেতা এইচ এম এরশাদের জানাজা এবং জানাজা-পরবর্তী দাফন রংপুরের পল্লী নিবাসে সুষ্ঠু ও সুন্দরভাবে হওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এক বার্তায় তিনি জানান, পুরো প্রক্রিয়াটি সুসম্পন্ন করতে রংপুসহ উত্তরাঞ্চলের এরশাদভক্ত সাধারণ মানুষ, জাতীয় পার্টির নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনসহ সাংবাদিক, সেনাবাহিনী, পুলিশ এবং র‌্যাবসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের সদস্যসহ সবাই যেভাবে সহযোগিতা করেছেন তাতে আমি সামান্য একজন মানুষ হিসেবে চির কৃতজ্ঞ থাকবো।

তিনি জানান, আপনাদের সবার সহযোগিতা না পেলে কোনোভাবেই উন্নয়ন, অগ্রগতি, পরমতসহিষ্ণু রাজনীতির চেতনার বাতিঘর, আমার রাজনৈতিক পিতা দেশ-বিদেশে সমাদৃত অবিসংবাদিক ও কিংবদন্তি রাজনৈতিক ব্যক্তিত্ব হুসেইন মুহম্মদ এরশাদের সমাধি রংপুরে দেয়া সম্ভব হতো না। আপনাদের এ ঋণ আমি কখনই শোধ করতে পারবো না।

কৃতজ্ঞতা বার্তায় মেয়র বলেন, আপনাদের সহযোগিতার কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই। তবুও কৃতজ্ঞ হয়ে এতটুকু বলতে চাই, ভালোবাসা, স্বচ্ছতা, জবাবদিহিতা নিয়ে আপনাদের সবার পাশে আমাকে আমৃত্যু থাকার সুযোগ করে দেবেন।

জিতু কবীর/এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :