গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক জামালপুর
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২২ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

জামালপুরের বকশীগঞ্জে গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিপন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ডুমুরতলা গ্রামে ঘটনা ঘটে। সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন এ তথ্য জানান।

নিহত শিপন শেরপুর জেলার মুন্সির চর গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদকসহ ১৪টি মামলা রয়েছে।

পুলিশ সুপার দেলোয়ার হোসেন জানান, শরিবার রাতে বকশীগঞ্জ থানার মেরুরচর ইউনিয়নে দশআনী নদীতে স্থানীয় লোকজন ডাকাত সন্দেহে একটি নৌকাকে ধাওয়া করে। পরে টহল পুলিশের একটি নৌকা ওই নৌকাটিকে আটকে মাঝি শাহিদুর রহমানকে আটক করে। একই সঙ্গে নৌকা থেকে পালিয়ে যাওয়ার পথে ৯৩ পিস ইয়াবাসহ শিপনকে গ্রেফতার করে। শিপনের বিরুদ্ধে জামালপুর ও শেরপুর জেলায় খুন, নারী নির্যাতন, অস্ত্র-বিস্ফোরক ও মাদকসহ ১৪টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, রোববার রাতে শিপনের কথা অনুযায়ী ডুমুরতলা বন বিভাগের বিট অফিসের পূর্বে পৌঁছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। অস্ত্রধারীদের গুলিতে শিপন গুলিবিদ্ধ হয়। তাকে বকশীগঞ্জ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এতে চারজন পুলিশও আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, একটি দেশীয় পাইপগান, একটি রামদা, ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করে। এ ব্যাপারে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আসমাউল আসিফ/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :