আল্লাহ, আমাদের এখন কী হবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১০:০০ পিএম, ২৩ জুলাই ২০১৯

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দারিন্দা রসুলপুর গ্রামের জিয়াউর রহমান (৩২) সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। জিয়াউর রহমানের মৃত্যুর খবর বাড়ি এলে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। জিয়ার রসুলপুর গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। সোমবার গভীর রাতে ১০-১২ জন সন্ত্রাসী তাকে দোকানে গুলি করে হত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘ ১২ বছর ধরে জিয়াউর রহমান সাউফ আফ্রিকায় মুদিসহ ভ্যারাইটিজ ব্যবসা করে আসছেন। সম্প্রতি তিনি দেশে এসেছিলেন। মাত্র এক মাস আগে দেশ থেকে বেড়িয়ে সাউথ আফ্রিকায় ফিরে যান। ঘটনার রাত ১০টার দিকেও স্ত্রী তানজিনার সঙ্গে তার মোবাইলে কথা হয়। সংসার জীবনে তার ১৮ মাসের কন্যা সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী তানজিনা বলেন, আমার স্বামীর কোনো শত্রু নেই। তিনি পার্টনারে ওই দেশে ব্যবসা করেন। সন্ত্রাসীরা কোনো কিছু না বলে দোকানে এসে তাকে গুলি করেছে। আমার স্বামীর মরদেহ বাংলাদেশে আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সবার সহযোগিতা কামনা করছি। আমি ও আমার কন্যা শেষবারের মতো তার মুখ দেখতে চাই। আমার একমাত্র কন্যা সন্তান কিছু বুঝে ওঠার আগেই তার বাবাকে হারিয়েছে। আমাদের এখন কী হবে, আল্লাহ জানেন।

ইকরাম চৌধুরী/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :