শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ২৯ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

বরিশালের গৌরনদী উপজেলায় এক শিশুকে (৮) ধর্ষণের অভিযোগে শাওন হাওলাদার (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

অভিযুক্ত শাওন হাওলাদার উত্তর পালরদী এলাকার নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে ও সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। অন্যদিকে নির্যাতনের শিকার ওই শিশুটি উপজেলার উত্তর পালরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এর আগে রোববার রাতে ওই শিশুর নানা বাদী হয়ে গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দক্ষিণ পালরদী এলাকা থেকে শাওন হাওলাদারকে গ্রেফতার করে।

গৌরনদী থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মো. তৌহিদুজ্জামান মামলার বরাত দিয়ে জানান, শাওন হাওলাদার ও নির্যাতনের শিকার ওই শিশুর বাড়ি পাশাপাশি। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ওই শিশুকে ঘরে একা পেয়ে শাওন হাওলাদার তাকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি বুঝতে পেরে শাওন হাওলাদারকে আসামি করে রোববার রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির নানা। পুলিশ তাৎক্ষণিক দক্ষিণ পালরদী এলাকায় অভিযান চালিয়ে শাওনকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুপুরে গ্রেফতার শাওনকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

সাইফ আমীন/আরএআর/এমএস