দুই বন্ধুকে চাপা দিয়ে মারল বাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ৩১ জুলাই ২০১৯

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় সাকুরা পরিবহনের বাসচাপায় দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি এলাকার আব্দুস সালামের ছেলে সুরুজ হাওলাদার (৩২) ও তার বন্ধু একই গ্রামের মো. আলমের ছেলে মুরাদ (২৯)।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৫টার দিকে বরিশাল নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রামপট্টি এলাকা অতিক্রমকালে মোটরসাইকেলটি সড়কের মাঝখান দিয়ে ঘুরে উল্টো দিকে যাওয়ার চেষ্টা করে। এ সময় দ্রুতগতির সাকুরা পরিবহন মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় যাত্রীবাহী বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। আর মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে বাসের নিচে চলে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সুরুজ হাওলাদারের মৃত্যু হয়। মোটরসাইকেল থাকা মো. মুরাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নগরীর বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক আব্দুর রহমান মুকুল জানান, মোটরসাইকেলটিকে চাপা দেয়া সাকুরা পরিবহনের চালক, হেলপার ও সুপারভাইজার ঘটনার পর পালিয়ে গেছেন। বাসটি জব্দ করা হয়েছে। নিহত দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাইফ আমীন/আরএআর/পিআর