হজে গিয়ে সাংবাদিক জিয়া হায়দারের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১১:০২ এএম, ১১ আগস্ট ২০১৯

পবিত্র হজ পালন করতে গিয়ে সৌদি আরবে ফেনীর স্থানীয় সাংবাদিক জিয়া হায়দার স্বপন (৫৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার বাংলাদেশ সময় রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। তিনি গত ২৮ জুলাই পবিত্র হজ পালনের উদ্দেশে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৌদি আরবে যান।

নিহতের ছোট ভাই জাবেদ হায়দার জীবন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই দিন (শনিবার) আরাফাত ময়দান থেকে মুজদালিফা যাওয়ার পথে বাসের মধ্য হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে গাড়িতেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন হাজিদের মোয়াল্লেম নুরুল হক। তাকে সেখানে কবর দেয়া হবে বলেও জানান তিনি।

সাংবাদিক জিয়া হায়দার স্বপন ছাগলনাইয়া থেকে প্রকাশিত মাসিক হায়দার পত্রিকার সম্পাদক ছিলেন। তিনি ছাগলনাইয়া সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মৃত জহিরুল হকের বড় ছেলে। মৃত্যুকালে তিনি তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাশেদুল হাসান/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]