কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে ছাত্রকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৫:০৭ এএম, ২১ আগস্ট ২০১৯

 

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ক্যাম্পাসে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ওই কলেজেরই সাবেক ছাত্র এবং বর্তমানে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রিতম রায় পিতুল (২০)। মঙ্গলবার সন্ধ্যায় মহানগরীর রানীর দিঘিরপাড় ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক ক্যাম্পাসে হামলার ঘটনা ঘটে।

অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় আশংকাজনক অবস্থায় তাকে ঢামেকে নেয়া হয়েছে। আহত পিতুল রায় কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও কুমিল্লা অজিতগুহ কলেজের সাবেক জিএস সঞ্জয় রায়ের ছেলে। তার বাসা নগরীর পুরাতন চৌধুরীপাড়ায়।

প্রত্যক্ষদর্শী বন্ধুদের উদ্বৃতি দিয়ে পিতুলের বাবা সঞ্জয় রায় জানান, মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সাথে ঘুরতে পিতুল ভিক্টোরিয়া কলেজের উচ্চ মাধ্যমিক ক্যাম্পাসে যায়। ওই সময় ১৮-২০ বছর বয়সী কয়েকটি ছেলে অস্ত্র হাতে এসে তার হাত এবং পায়ের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে।

তিনি জানান, হামলার সময় তারা মুখোশ পরা ছিল। তার বন্ধুরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা ঢাকা নেয়ার পরামর্শ দেয়। পরে তাকে আশংকাজনক অবস্থায় আমরা ঢাকা মেডিকেলে নিয়ে এসেছি, এখনো অবস্থা ভালো নয়।

কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করার কথা শুনেছি। কে বা কারা ওই হামলার সাথে জড়িত পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। হামলার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় এখনো পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

মো. কামাল উদ্দিন/এমআরএম