ফেসবুকে প্রেমিকার নগ্ন ছবি ছড়ানোর হুমকি, প্রেমিক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০১:৩২ পিএম, ২৬ আগস্ট ২০১৯

ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকার নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার অভিযোগে গাজীপুরে মো. মোয়াজ্জেম বেপারী (২৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাতে র‌্যাব-১ এর সদস্যরা মহানগরীর টঙ্গী এলাকার আউচপাড়া থেকে তাকে আটক করে। সে টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকার মো. হানিফ মিয়ার ছেলে।

সোমবার র‌্যাব-১ এর গাজীপুর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আলম মামুন জানান, ২০১৫ সাল থেকে ২০১৮ সালের জুলাই পর্যন্তিএক কলেজছাত্রীর সঙ্গে মোয়াজ্জেম হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। সেই সময়ে প্রেমিকার বিভিন্ন আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে সে। পরে সম্পর্ক ভেঙে গেলে সে বিয়ের জন্য মোবাইল ফোনের মাধ্যমে ওই কলেজছাত্রীর ওপর চাপ সৃষ্টি করে। ছাত্রীটি রাজি না হলে পূর্বে ধারণকৃত তার নগ্ন ছবি ইন্টারনেটে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দেয় মোয়াজ্জেম।

তিনি জানান, এ অবস্থায় ওই কলেজছাত্রী আত্মহত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় তার বাবা মোয়াজ্জেমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে টঙ্গী থানায় মামলা করেন। এরপর রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়।

মো. আমিনুল ইসলাম/এমএমজেড/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]